ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

একাধিক ব্যক্তির সঙ্গে লিভ টুগেদার করতেন জেনিফার!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

হলিউডের প্রথম সারির অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনকে সবাই এক নামেই চেনে। বর্তমানে ছবির কাজ নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন তিনি। বেশ কয়েকটি বড় প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি রয়েছে তার হাতে। তবে ছবি নিয়ে ব্যস্ত অ্যানিস্টন সম্পর্কে ব্যস্ত হতে চান না। তিনি একাই নিজের জীবন উপভোগ করছেন। 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ৫০ বছর বয়সী অভিনেত্রী এ কথা জানান। ২০০০ সালে অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু সে বিয়ে টিকেছিলো পাঁচ বছর। এরপর ২০১৫ সালে দ্বিতীয় বিয়ে হয় জেনিফার। পাত্র ছিলেন জাস্টিন থেরক্স। কিন্তু দুই বছর যেতে না যেতেই বিচ্ছেদ হয় তাদের। এরপর থেকেই সিঙ্গেলই রয়েছেন তিনি। 

এদিকে সাক্ষাৎকারে লিভ টুগেদার নিয়ে মন্তব্য করে বেশ আলোচনায় চলে এসেছেন তিনি। জেনিফার বলেন, আমি এখন একা থাকতে বেশি পছন্দ করি। কিন্তু একটা সময় আমি লিভ টুগেদারে অভ্যস্ত ছিলাম। একই সময়ে একাধিক ব্যক্তির সঙ্গে লিভ টুগেদারের অভিজ্ঞতা রয়েছে আমার। তবে এখন আমি একা থাকাটাই বেশি পছন্দ করি।

জেনিফার অ্যানিস্টন আমেরিকার বিখ্যাত টিভি ধারাবাহিকে ফ্রেন্ডস এর জনপ্রিয় র‍্যাচেল গ্রিন চরিত্রে অভিনয় করে বিশ্বব্যাপী পরিচিতি পান। তিনি হলিউডের বিভিন্ন চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ অভিনয় করেছেন। তার অভিনীত বেশিরভাগ চলচ্চিত্রই হাস্য-রসাত্মক বা কমেডি চলচ্চিত্র। তার এ সকল চলচ্চিত্রের মধ্যে আছে- ব্রুস অলমাইটি, অফিস স্পেস, রিউমার হ্যাজ ইট। এছাড়া রোমান্টিক-কমেডি চলচ্চিত্রের মধ্যে রয়েছে- অ্যালং কেম পলি এবং দ্যা ব্রেক-আপ। কমেডি-হরর চলচ্চিত্রের মধ্যে রয়েছে- লেপ্রিকন এবং অপরাধ-থ্রিলার ডিরেইল্‌ড।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//