ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

এন্ড্রু কিশোরের জন্য আর্থিক সহায়তা চেয়ে প্রতারণা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৯  

‘জীবনের গল্প আছে বাকি অল্প’ প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের জনপ্রিয় গানের মধ্যে একটি। গানের কথার মতোই শিল্পী জীবনের সঙ্গে লড়াই করে যাচ্ছেন। কেননা দুরারোগ্য রোগ ক্যান্সারে আক্রান্ত তিনি। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা চলছে তার। 

ইতোমধ্যে তাকে ১২টি কেমো দেয়া হয়েছে। গত ২৬ নভেম্বর থেকে এন্ড্রু কিশোরের কেমোথেরাপির চতুর্থ সাইকেল শুরু হয়েছে। ব্যয়বহুল এই চিকিৎসা চালাতে গিয়ে প্রচুর অর্থের প্রয়োজন হচ্ছে। 

আর এই সুযোগকে কাজে লাগিয়ে এন্ড্রু কিশোরের জন্য আর্থিক সহায়তা চেয়ে কিছু অসাধু ব্যক্তি প্রতারণা চালাচ্ছে। আর এমন প্রচারণায় কাউকেই পা দিতে মানা করেছেন এন্ড্রু কিশোরের শিষ্য ও ঘনিষ্ঠজন কণ্ঠশিল্পী মমিন বিশ্বাস।

মমিন বিশ্বাস এ বিষয়ে ফেসবুকে একটি পোস্ট করেছেন। তার পোস্টটি হুবহু তুলে ধরা হলো, অত্যন্ত দুঃখের সঙ্গে লক্ষ্য করা গেছে গতকাল থেকে আজ পর্যন্ত বেশ কয়েকজন ব্যক্তির ফেসবুক পোস্টে শ্রদ্ধেয় এন্ড্রু কিশোর দাদার অসুস্থতা নিয়ে তার জন্য আর্থিক সহায়তা চেয়ে কয়েকটি বিকাশ নম্বর এবং (Andrew Kishor, Ac No: 13515170999 Dutch Bangla Bank, Rajshahi) নামে যে অ্যাকাউন্ট নম্বরটি দেখানো হয়েছে সেটি ভুল! উল্লেখ্য এন্ড্রু কিশোর দাদার কোনো বিকাশ অ্যাকাউন্ট নম্বর নেই এবং প্রবাসীরা যে এইমাত্র শ্রদ্ধেয় কিশোর দার সঙ্গে কথা বলার পর তিনি বিষয়টি আমাকে নিশ্চিত করেছেন। আশা করি এ বিষয়ে কেউ বিভ্রান্ত হবেন না। উনার সুস্থতাই এই মুহূর্তে একমাত্র কাম্য আমাদের সবার।ধন্যবাদ এবং কৃতজ্ঞতা সবার প্রতি।

তিনি জানান, প্রচুর পরিমাণ অর্থের যোগান দিতে প্রবাসিরা আর্থিক সহযোগিতার জন্য একটি ফান্ড খুলেছেন। (নিচের ছবির লিংকটি https://www.gofundme.com/f/andrew-kishore) এর বাইরে কোন ফান্ড খোলা হয়নি।

বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার মমিন বিশ্বাস জানান, এন্ড্রু কিশোরের অসুস্থতার সুযোগ নিয়ে তার জন্য আর্থিক সহায়তা চেয়ে কয়েকটি বিকাশ নম্বর ও ব্যাংক হিসাব নম্বর ছড়ানো হচ্ছে। আর এসব অ্যাকাউন্ট নম্বরের কোনোটিই এন্ড্রু কিশোরের নয়।

উল্লেখ্য, ক্যান্সার সন্দেহে ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান এন্ড্রু কিশোর। সেখানে বায়োপসি রিপোর্টে তার ক্যান্সার ধরা পড়ে। পরে ক্যামোথেরাপি দেয়া শুরু হয়। জনপ্রিয় এই শিল্পীর চিকিৎসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক সহায়তা করেছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//