ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

এবার যুবদল কর্মীদের বিরুদ্ধে ত্রাণ ছিনতাইয়ের অভিযোগ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২০  

করোনা সংকটে সরকার নিরলসভাবে কাজ করলেও একের পর এক উদ্ভট কাজকর্ম করে বিতর্ক সৃষ্টি করছে বিএনপি। এবার ময়মনসিংহ নগরীর সিটি কর্পোরেশন এলাকায় স্বেচ্ছাসেবক লীগ কর্মী মোবারক হোসেনকে (২৫) পিটিয়ে ত্রাণ ছিনতাইয়ের অভিযোগ উঠেছে স্থানীয় যুবদল কর্মীদের বিরুদ্ধে।

জানা গেছে, আহত মোবারক হোসেন স্থানীয় ৩১ নং ওয়ার্ডের খালপাড় এলাকার মোসলেম উদ্দিনের ছেলে। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চাকরী করেন এবং সে ৩১নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগ কর্মী বলে জানা গেছে। মঙ্গলবার (৭ এপ্রিল) রাত ৮টার দিকে সিটি কর্পোরেশন ৩১ নং ওয়ার্ডের খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে সূত্র বলছে, মঙ্গলবার (৭ এপ্রিল) ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোর্শেদুল আলম জাহাঙ্গীর কিছু ত্রাণ সহায়তা দেন। পরে এগুলো নিয়ে ক্লাবে আসতেই ছিনতাই চেষ্টার ঘটনা ঘটে। স্থানীয় যুবদল কর্মীরা এই ঘটনার সাথে জড়িত বলে সন্দেহ করা হচ্ছে।

আহত মোবারক হোসেন বলেন, মঙ্গলবার (৭এপ্রিল) সন্ধ্যার পর মোর্শেদুল আলম জাহাঙ্গীর ভাই খালপাড় কান্দাপাড়া এলাকার গরীব মানুষের জন্য ত্রাণ সহায়তা আনতে তার বাড়িতে যেতে বলেন। আমি তার বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী ভ্যান গাড়িতে করে আমাদের ক্লাবের সামনে আসতেই পার্শ্ববর্তী এলাকার ১০/১২ জন যুবদল কর্মী ছিনতাইয়ের উদ্দেশ্যে আমার উপর হামলা চালায়। এ সময় আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

এ বিষয়ে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোর্শেদুল আলম জাহাঙ্গীর বলেন, ৩১ নং ওয়ার্ডের নেতাকর্মীদের মাধ্যমে খালপাড় কান্দাপাড়া এলাকায় গরীব মানুষদের জন্য কিছু ত্রাণ সহায়তা পাঠিয়েছিলাম। জানতে পেরেছি, যুবদলের কিছু বখাটে কর্মীরা ত্রাণ ছিনতাইয়ের চেষ্টা করেছে। বিষয়টি খুবই লজ্জার। দেশের এই সংকটময় পরিস্থিতিতেও যুবদল কর্মীদের এমন ন্যক্কারজনক কর্মকাণ্ডে তীব্র নিন্দা জানাই। যারা হামলা করেছে, তারা নেশাখোর এবং স্থানীয়ভাবে তাদের বিরুদ্ধে চুরি-ছিনতাইয়ের অভিযোগ রয়েছে বলেও জানা গেছে।

এদিকে যুবদল কর্মীদের ত্রাণ ছিনতাইয়ের অভিযোগের বিষয়ে জানতে চাইলে ময়মনসিংহ জেলা যুবদলের সভাপতি কামরুজ্জামান লিটন বলেন, এই ধরনের কোন অভিযোগ পাইনি। সম্ভবত স্থানীয় ছিনতাইকারীরা যুবদলের নাম ব্যবহার করে ত্রাণ ছিনতাইয়ের চেষ্টা করেছে। এরপরও আমি খোঁজ নিচ্ছি। যুবদলের কর্মীরা এমন জঘন্য কাজের সাথে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//