ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

এমপি পাপুলের বিরুদ্ধে দেশী-বিদেশী ষড়যন্ত্র চলছে

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২০  

বিগত দিনে সাংসদ রায়পুর-লক্ষ্মীপুরে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। সেই সুবাদে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েও বাংলাদেশ আওয়ামীলীগের সমর্থন নিয়ে এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। সাংসদের মানবিক রাজনীতির শুরু থেকেই কুচক্রী মহল তার সুনাম ক্ষুন্ন করার জন্য দেশী-বিদেশী চক্র ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
২০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার লক্ষ্মীপুর-২ (রায়পুর, সদর আংশিক) আসনের সাংসদ সদস্য কাজী মোহাম্মদ শহিদ ইসলাম পাপুল’র বিরুদ্ধে মিথ্যা প্রচারণা ও দেশী-বিদেশী ষড়যন্ত্রের প্রতিবাদে সম্মেলন এসব কথা বলেন এমপি স্থানীয় প্রতিনিধি কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ। তিনি রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক। শহরের জলসা ঘরে রায়পুরের সর্বস্তরের জনগণের ব্যনারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে এমপি’র প্রতিনিধি বাক্কি বিল্লাহ আরও বলেন, সাংসদের সম্মানহানী করার প্রয়াসে বিগত কয়েকদিন যাবত বিভিন্ন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মানবপাচারকারী সাজিয়ে মিথ্যা কল্পকাহিনী প্রচার করছে। কথাগুলো সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট। এতে শহিদ ইসলাম পাপুল এমপি এবং বাংলাদেশের যথেষ্ট সম্মানহানি হয়েছে। এহেন মিথ্যা অপপ্রচারের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এসময় উপন্থিত ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব হারুনুর রশিদ, রায়পুর পৌরসভার প্যানেল মেয়র কাজী নাজমুল কাদের গুলজার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান, সোনাপুর ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট ইউছুফ জালাল কিসমত, বামনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাফাজ্জল হোসেন সহ রায়পুর উপজেলা ও পৌর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//