ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

এমপি পাপুলের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী। ২৪ ফেব্রুয়ারি সোমবার লক্ষ্মীপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে আয়োজিত মাববন্ধনে স্থানীয় জনপ্রতিনিধি, এলাকাবাসী, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের লোকজন অংশ নেন।
মানবিক রাজনীতির প্রবক্তক, কুয়েতে হাজার হাজার বাংলাদেশী শ্রমিকের আয়ের উৎস মারাফিয়া কুয়েতিয়ার এমডি ও সিইও কাজী শহীদ ইসলাম পাপুলের বিরুদ্ধে চক্রান্তকারীদের মুখোশ শ্রীঘ্রই উম্মোচন হবে বলে মন্তব্য করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও এমপি প্রতিনিধি মোহাম্মদ আদনান চৌধুরী। তিনি এ জঘন্য মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
এরই ধারবাহিকতায় সকালে সদর উপজেলার টুমচর ইউনিয়ন পরিষদের উদ্যোগে আসাদ একাডেমী স্কুল এন্ড কলেজের সামনে ঘন্টাব্যাপি মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নুরুল আমিন লোলা, ইউপি সদস্য আবু তাহের, আব্দুল মান্নান বাবুল, সুজা মিয়া প্রমুখ। বিকেলে দালাল বাজার ইউনিয়নে একই দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
এসময় বক্তারা বলেন, বিগত দিনে কাজী শহিদ ইসলাম পাপুল লক্ষ্মীপুরে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। সেই সুবাদে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েও বাংলাদেশ আওয়ামীলীগের সমর্থন নিয়ে এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। সাংসদের মানবিক রাজনীতির শুরু থেকেই কুচক্রী মহল তার সুনাম ক্ষুন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত ছিল। তারই ধারাবাহিকতায় উক্ত চক্রটি সাংসদের সম্মান ক্ষুন্ন করার প্রয়াসে বিগত কয়েকদিন যাবত বিভিন্ন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মানব পাচারকারী সাজিয়ে মিথ্যা কল্পকাহিনী প্রচার করছে। কথাগুলো সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট ছিল। এই মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//