ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কমলনগরের ওসি ইকবাল হোসেনের বিদায়

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুরের কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় কমলনগর থানা কমিউনিটি পুলিসিং সেল থানা মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করে। থানা কমিউনিটি পুলিসিং সেল’র সভাপতি ও তোরাবগঞ্জ ইউপি চেয়ারম্যান ফয়সাল আহমদ রতনের সভাপতিত্বে এবং চরলরেন্স ইউপি চেয়ারম্যান ও যুবলীগের যুগ্ম আহবায়ক আহসান উল্লাহ হিরনের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, হাজিরহাট উপকূল ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল মোতালেব, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সফিক উদ্দিন, রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোহাম্ম্দ আলমগীর হোসেন, কমলনগর থানার ভারপ্রাপ্ত,  কর্মকর্তা (ওসি তদন্ত) মোহাম্মদ সোলাইমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, হাজিরহাট ইউপি চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, ইসলামী ব্যাংক হাজিরহাট শাখার ম্যানেজান মো. সানা উল্লাহ, তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন বাহার, রামগতি উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন হেলাল, যুগ্ম আহবায়ক সোয়াইব খন্দকার ও কমলনগর মহিলা আ’লীগের সভাপতি সাজেদা আক্তার সুমিসহ বিভিন্ন এলাকা থেকে আগত সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তি বর্গ। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজ করা হয়।
জানা যায় মো. ইকবাল হোসেন দীর্ঘ প্রায় ৫ বছর রামগতি ও কমলনগর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি পারিবারিক সমস্যার কারনে স্বেচ্ছায় ঢাকা রেঞ্জে বদলি হয়েছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//