ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কতটুকু সু-সংঘঠিত ১৫ নং লাহারকান্দী ইউনিয়ন আওয়ামীলীগ ?

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের অন্যতম একটি ইউনিট ১৫ নং লাহারকান্দী ইউনিয়ন আওয়ামীলীগ। ৩০ শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন পূর্ব মূহুর্ত পর্যন্ত ছিলো বরাবরের মত সু-সংঘঠিত। বর্তমানে তা আর পরিলক্ষিত হয়না বলে জানান লাহারকান্দী ইউনিয়ন আওয়ামীলীগের কিছু নেতৃবৃন্দু ও সাধারন কর্মীগন।
তারা আরও জানান গত ৬ মাস পর্যন্ত প্রায়ই তালা মারা থাকে চাঁদখালীবাজারের প্রধান পার্টি অফিস। কারন জানতে চাইলে বলেন ৮/৯ মাসের অফিস ভাড়া দেওয়া হচ্ছেনা তাই পার্টি অফিসে তালা লাগিয়ে দিয়েছেন বিল্ডিং কর্তৃপক্ষ। নাম বলতে ইচ্ছুক নয় এমন এক আ'লীগ নেতা বলেন লাহারকান্দী ইউনিয়ন আ'লীগ সু-সংঘঠিত নয় সেখানে পার্টি অফিসের তদারকী করাতো প্রায়ই স্বপ্নতুল্য ব্যাপার। তাছাড়া এই ইউনিয়নে আওয়ামীলীগের কাউন্সিলর নির্বাচন হয় দীর্ঘ ৯/১০ বছর আগে হয় বর্তমানে তেমন কোন সক্রিয় নেতৃত্ব দেওয়ার মত লোক নাই। তাই জেলা পর্যায় এবং উপজেলা পর্যায় নেতৃবৃন্দুগন যদি সহস্তে প্রদক্ষেপ গ্রহন করে তাহলে লাহারকান্দী ইউনিয়ন আওয়ামীলীগ প্রান ফিরে পাবে পূর্বে ন্যায়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//