ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কমলনগর ইউপি উপনির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরলরেন্স ও চরকালকিনি ইউনিয়ন পরিষদের দু’টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।
সোমবার দুপুরে রিটার্নিং অফিসার ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আক্তারুজ্জামান তাদের মাঝে প্রতীক বরাদ্দ দেন।
রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের মধ্যে চরকালকিনি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের প্রার্থী আবু ছায়েদ (প্রতীক-মোরগ), রোমানা আক্তার রুমা (টিউবওয়েল) ও মো. নোমান (ফুটবল) প্রতীক বরাদ্দ পেয়েছেন।
অপরদিকে, চরলরেন্স ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের প্রার্থী মো. ইসমাইল হোসেন (তালা), আবদুল মালেক (মোরগ), এনামুল হাছান রাজু (ফুটবল), মো. মাইন উদ্দিন (টিউবওয়েল), মনির হোসেন (বৈদ্যুতিক পাখা) ও মো. আলাউদ্দিনকে (আপেল) প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। আগামী ১৪ অক্টোবর সকাল ৯টা থেকে একটানা বিকেল ৫টা পর্যন্ত এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
প্রসঙ্গত, চরকালকিনি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মো. মহিউদ্দিন দীর্ঘদিন পরিষদের সাধারণ সভায় অনুপস্থিত থেকে অননুমোদিতভাবে সৌদি আরব অবস্থান করায় এবং চরলরেন্স ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য ইসমাইল হোসেন চেয়ারম্যান পদের উপনির্বাচনে অংশ নিতে সদস্য পদ থেকে পদত্যাগ করায় নির্বাচন কমিশন পদ দু’টি শূন্য ঘোষণা করে এ উপনির্বাচনের উদ্যোগ নেয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//