ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

কমলনগরে উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে কম্বল বিতরণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের কমলনগরে শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।  রাতে উপজেলার তোরাবগঞ্জ বাজারে রিক্সা চালক ও পথচারীসহ শতাধিক শীতার্তদের এসব কম্বল দেয়া হয়।

উপজেলা চেয়ারম্যান মেজবাহ্ উদ্দিন আহমেদ বাপ্পি ও তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ রতনের উদ্যোগে বাজারের রিক্সা চালকদের হাতে কম্বল তুলে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন আহমেদ।

কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ্ উদ্দিন আহমেদ বাপ্পি বলেন, উপজেলার প্রত্যেক বাজারে দেখে দেখে অসহায় ব্যক্তিদের কম্বল দেয়া হবে।

কমলনগর উপকূলীয় অঞ্চল হওয়ায় এখানে অসহায় ও শীতার্তদের সংখ্যা বেশি। এজন্য সরকারের পাশাপাশি বিভিন্ন সংগঠন ও প্রভাবশালীদেরকে অসহায়দের পাশে থাকার আহবান জানান এ চেয়ারম্যান।

 

 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//