ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কমলনগরে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য বিতরণ ওসি আফছার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস যাতে আর বিস্তার ঘটাতে না পারে সে জন্য কিছু কঠিন সিদ্ধান্ত নিয়েছে সরকার। যার অন্যতম ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি। মানুষ যাতে পরস্পরের সংস্পর্শে এসে করোনা ছড়াতে না পারে তার জন্য অনেক জায়গা লকডাউন ঘোষণা করা হয়েছে।

এসব সিদ্ধান্তের পর বদলে গেছে লক্ষ্মীপুরের কমলনগরের চেহারা। নিম্নআয়ের মানুষ ও দিনমজুররা যারা দিন এনে দিন  খাওয়া যোগাড় করতে পারছে না। এ অবস্থায় বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংস্থা নিজেদের মতো করে ক্ষতিগ্রস্তদের সহায়তায় এগিয়ে আসছে।

তারই অংশ হিসেবে বাংলাদেশ পুলিশের কমলনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নুরুল আফছার বিভিন্ন দিনদিন সহ আজ (বুধবার)  এই খাদ্য বিতরণ করেছে তোরাবগঞ্জ ইউনিয়নের হাজ্বি ফাজেল মিয়ার হাট, অসহায় মানুষদের মাঝে চাল, ডাল, আলু, তেল, পেয়াজ সহ খাদ্য সামগ্রী বিতরণ করা করেছেন।

অফিসার ইনচার্জ  নুরুল আফছার বলেন সমাজের বৃক্তশীলরা যেন করোনায় কর্মহীন অসহায় মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//