ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

কমলনগরে কৃষকদের থেকে ধান কেনা শুরু

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের কমলনগরে কৃষকদের থেকে সরকারিভাবে ধান কেনা শুরু করা হয়েছে। বৃহস্পতিবার(১২ ডিসেম্বর) সকালে উপজেলা খাদ্য গুদামে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, নারী ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার রুক্সী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রাজীব চন্দ্র রায়, খাদ্য পরিদর্শক ছালেহ উদ্দিন ভূঁইয়া, সহকারি কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নুরুল হুদা ও উপ-সহকারি কৃষি কর্মকর্তা জামশেদ আলম উপস্থিত ছিলেন।
উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুল আলম জানান, চলতি আমন মৌসুমে (২০১৯-২০২০) কৃষকের কাছ থেকে কেজি ১৬ টাকা দরে ২ হাজার ৫১ মেট্রিক টন ধান ক্রয় করা হবে। ধান উৎপাদনকারী ও কৃষি কার্ডধারী কৃষকদের মধ্যে থেকে উন্মুক্ত লটারির মাধ্যমে আড়াই হাজার কৃষককে নির্বাচিত করা হয়। আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত ধান ক্রয় কার্যক্রম চলবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//