ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কমলনগরে ট্রাক্টরটলির চাপায় আহত ১

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২০  

লক্ষীপুর কমলনগরে চর লরেন্স এলাকার নবীগঞ্জ বাজারের ব্যবসায়ী মুদি দোকানদার আবদুর সাত্তারকে (২৮) ট্রাক্টরটলি চাপায় গুরুতর আহত হয়।তথ্যমতে জানায় যায়।

আজ সকাল ৭ ঘটিকার সময় সাত্তার বাড়ি থেকে দোকানে যাওয়ার সময়, আলী হায়দর মেম্বারেরর বাড়ীর একটু দক্ষিণে নবীগঞ্জ থেকে আসা একটি মাটি ভর্তি ট্রাক্টর টলির চাপায় মটরসাইকেল আরহী আবদুর সাত্তার গুরুতর আহত হয়।

এ ঘটনা ঘটে নবীগঞ্জ-চৌধুরী বাজার সড়কে । ঐ মাটি ভর্তি ট্রাক্টরটি, আবদুস সাত্তারকে চাপা দিয়ে যাওয়ার সময় দূর্ঘটনার যায়গা থেকে ৫০ গজ সামনে গিয়ে ট্রাক্টরটির চাকা পাম্পসার হয়ে যায়। এতে করে চালক ও সেখান থেকে পালিয়ে যায়।

এমতাবস্থায় পথচারীরা আবদুস সাত্তারকে গুরুতর আহত অবস্থায় দেখে হাসপাতালে নিয়ে যায়, সেই সাথে নবীগন্জ থেকে এলাকার জনগন ক্ষোভ বিরাজ করলে নবীগন্জ বাজার থেকে মোঃ আজাদ উদ্দিন থানায় খবর দেয়।

এবং পুলিশ এসে ট্রাক্টর টলি আটক করে থানায় নিয়ে যায়। এইদিকে আহত সাত্তারকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আবদুস সাত্তারের অবস্থা গুরুতর দেখে হাসপাতাল থেকে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে স্থানান্তর করে।

সেখানের ডাক্তারগণ ও একই অবস্থা দেখে তাকে ঢাকা মেডিকেলে হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয় এবং তাকে ঢাকা মেডিকেল নিয়ে যায়।ঘটনাস্থল থেকে জানা যায়, ট্রাক্টরটলি লক্ষ্মীপুর চক বাজারের জেবি এন্টারপ্রাইজ নামক ইট ভাটার মালিক কর্তৃক পরিচালিত।

কমলনগর হাজির হাট তদন্ত কেন্দ্রের ইনর্চাজ মোঃ আলমঙ্গীর হোসেন জানান, আমি খবর পাওয়ার সাথে সাথে আমাদের কর্মরত অফিসার এ এস আই মহিনকে ঘটনাস্থলে পাঠায়। সেখানে গিয়ে ঘটনাস্থল থেকে ঐ ট্রাক্টরটলি গুলো আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। এই ব্যপারে যানতে চাইলে তদন্ত কেন্দ্রের ইনর্চাজ মোঃ আলমঙ্গীর হোসেন জানান এই ব্যাপারে এখনো থানায় কোন মামলা হয়নি। তিনি আরও যানান মামলা করলে আহত আবদুস সাত্তারের পরিবারকে আইনি সহায়তা দেওয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//