ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

কমলনগরে নববধূকে বখাটেদের মারধর

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

লক্ষ্মীপুরের কমলনগরে বখাটেদের বিরুদ্ধে এক নববধূকে মারধরের অভিযোগ উঠেছে। মারধরের শিকার গৃহবধূর পরিবারের সদস্যরা এ ঘটনায় পুলিশ সুপারের কাছে বিচার দাবি করে অভিযোগ দিয়েছেন। গৃহবধূকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত গৃহবধূ জানান, তার বিয়ে হয় চার মাস আগে। এর পর থেকে এলাকার বখাটে ইসমাইল হোসেন তাকে উত্ত্যক্ত করে আসছে। আজ শনিবার স্বামীর অনুপস্থিতিতে বখাটে ইসমাইল বাড়িতে ঢুকে তাকে নির্যাতনের চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে তার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে ইসমাইলকে আটক করেন। পরে ইসমাইলের লোকজন এসে তাকে ছাড়িয়ে নেয়। এ সময় তারা প্রকাশ্যে তাকে মারধর করে।

এ সময় স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে গৃহবধূকে উদ্ধার করে। ওই সময় ইসমাইল ও তার সহযোগীরা পালিয়ে যায়। এ ঘটনায় এলাকাবাসী বিচারের দাবি জানিয়েছে। থানার ওসি ইকবাল হোসেন জানান, এ ঘটনায় মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//