ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

কমলনগরে নানা উৎসবে মহান বিজয় দিবস

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের কমলনগরে নানা আয়োজের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস।

দিবসটি উপলক্ষে সোমবার (১৬ ডিসেম্বর) সকালে উপকূল সরকারি কলেজ মাঠে তোপধ্বনির মধ্য দিয়ে মহান বিজয় দিবসের সুচনা করা হয়।

প্রস্পস্তবক অর্পন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পী, উপজেলা নির্বাহী অফিসার মো. ইমতিয়াজ হোসেন, কমলনগর থানার অফিসার ইনচার্জ মো. নুরুল আবছার, আওয়ামীলীগ উপজেলা সভাপতি মাস্টার নুরুল আমিন, মুক্তিযোদ্ধা কমান্ডার শহীদ উদ্দিন, হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ মো. জায়েদ হোছাইন ফারুকী, আওয়ামীলীগ, বিএনপি, বিকল্পধারা, জেএসডি, সরকারি-বেসরকারি, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজি ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের জনগন।

এর আগে সুর্যদয়ের সঙ্গে সঙ্গে কমলনগরের সরকারি-বেসরকারি, আধা সরকারি, স্বায়ত্বশাসিত ব্যক্তি মালিকানাধীন গুরুত্বপূর্ণ ভবনগুলোতে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।

কুচকাওয়াজে উপকূল সরকারি কলেজ, হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসা, মিল্লাত একাডেমী, তোয়াহা স্মৃতি বালিকা স্কুল এন্ড কলেজ, গ্লোবাল স্কুল এন্ড কলেজসহ বিভিন্ন স্কুল, কলেজ মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ নেয়।

সকাল ৯টায় উপজেলা মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা প্রশাসন। শুরুতে জাতীয় সঙ্গী পরিবেশন করা হয়। পরে বেলুন ও পায়রা উড়িয়ে বিজয় দিবসের কুচকাওয়াজের উদ্বোধন করা হয়। এরপর কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শিত হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//