ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

করোনা প্রতিরোধে জনসচেতনতায় এসিল্যান্ড- তারিন মসরুর

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২০  

রোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে

টাঙ্গাইলের নাগরপুরে বিভিন্ন হাটে বাজারে জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করছেন, সহকারী কমিশনার(ভূমি) তারিন মসরুর।

০৫ এপ্রিল ২০২০, সহকারী কমিশনার(ভূমি) জনাব তারিন মসরুরের নেতৃত্বে বাংলাদেশ সেনাবাহিনী উপজেলার বিভিন্ন হাট বাজারে জনসমাগম রুখতে প্রশাসন কঠোর পদক্ষেপ গ্রহন করে। এদিন সেনাবাহিনীকে সাথে নিয়ে নাগরপুর সদর, গয়হাটা, শাহজানি এলাকার জনসাধারণকে অযথা বাহিরে ঘোরাঘুরি বাদ দিয়ে বাসায় যেতে মাইকিং করা হয়। শাহজানিতে স্থানীয় জনপ্রতিনিধি ও হাট কমিটির উপস্থিতিতে সাপ্তাহিক হাট বন্ধ করা হয়। এছাড়া গয়হাটা বাজারে এক দোকানের সামনে ৬/৭ জনের জটলা দেখতে পাওয়ায় নূন্যতম সামাজিক দুরত্ব নিশ্চিত করতে না পারায় উক্ত দোকানিকে ১,০০০ টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে জনাব তারিন মসরুর বলেন, দেশে গত ২৪ ঘন্টায় ১৮ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছেন, ক্রমশ আক্রান্ত রোগীর সংখ্যা বাড়তে থাকা অশনিসংকেত। তারপরেও কেউ কেউ সচেতন নন, তারা অপ্রয়োজনে বাহিরে ঘোরাঘুরি করছেন, সামাজিক দুরত্ব মেনে না চলে জটলা সৃষ্টি করছেন। দূর থেকে ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী বা পুলিশের গাড়ি দেখলে দৌড়ে পালিয়ে পরক্ষণেই আড্ডা জমাচ্ছেন। দেশের এই পরিস্থিতিতে সরকারি নির্দেশ যারা অমান্য করবেন প্রশাসনের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। জরুরি প্রয়োজন ছাড়া সকলকে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত নিজ নিজ বাসায়/বাড়িতে অবস্থানের অনুরোধ করা হচ্ছে।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক কর্মহীনদের নিকট প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া অব্যাহত থাকবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//