ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

করোনাভাইরাস: কানাডার প্রধানমন্ত্রী সেলফ আইসোলেশনে

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

করোনাভাইরাস এবার হানা দিল কানাডার প্রধানমন্ত্রীর গৃহে। স্ত্রী সোফি ট্রুডোর করোনাভাইরাস কোভিড-১৯ এর পরীক্ষা সম্পন্ন হবার পর স্বেচ্ছায় আইসোলেশনে গেলেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। -খবর বিবিসি

বর্তমানে ট্রুডো তার বাসভবনেই অবস্থান করছেন। একইসঙ্গে বৃহস্পতিবার অটোয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া মন্ত্রীসভার বৈঠকও বাতিল করছেন তিনি।

প্রধানমন্ত্রীর দফতর থেকে এক বার্তায় বলা হয়, প্রধানমন্ত্রীর শরীরে করোনাভাইরাসের কোনো লক্ষণ পাওয়া যায়নি। তবে সতর্কতা স্বরূপ তিনি স্বেচ্ছায় আইসোলেশনে অবস্থান করছেন।

বার্তায় আরো বলা হয়, সম্প্রতি যুক্তরাজ্য ভ্রমণ থেকে ফেরার পর প্রধানমন্ত্রীর স্ত্রী বুধবার করোনাভাইরাসের উপসর্গ চিহ্নিত হবার জন্য চিকিৎসকের নিকট পরীক্ষার জন্য গেলে তাকে পর্যবেক্ষণে রাখা হয়। প্রধানমন্ত্রীর দফতর জানায়, এই সময় বাসভবন থেকেই সব ব্রিফিং, ফোনকল ও ভার্চুয়াল বৈঠকে অংশগ্রহণ করবেন ট্রুডো।

কানাডায় করোনাভাইরাসে একজনের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে মোট ১১৭ জন। ভাইরাস মোকাবিলায় এক বিলিয়ন ডলার বরাদ্দের ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//