ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

কাজী শহিদ ইসলাম পাপুলের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদ সভা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা সদরে আজ বিকাল ৪ টায় সাংসদ কাজী শহিদ ইসলাম পাপুলের সমর্থনে এক প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সদস্য কাজী জামসেদ কবীর বাক্কিবিল্লাহর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সদস্য ও রায়পুর পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব রফিকুল হায়দার বাবুল পাঠান, রায়পুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি, রায়পুর উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ শাহজাহান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র কাজী নাজমুল কাদের গুলজার, পৌর শ্রমিক লীগের সভাপতি জুয়েল মৃধা।

এছাড়াও বক্তব্য রাখেন ২ নং দক্ষিণ চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার হোসেন আহমদ, ৩ নং চরমোহনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শফিক পাঠান, ৮ নং উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিন্টু ফরাজী, ৯ নং উত্তর চরআবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন বেপারী, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সাঃ সম্পাদকগন।

বিভিন্ন সংগঠনের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর হকার্স কল্যান সমিতি, মোবাইল ব্যবসায়ী এসোসিয়েশন, ইমাম মোয়াজ্জেম সমিতি, হিন্দু সম্প্রদায়, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি, উপজেলা নারী কল্যান সংস্থা, পৌর নাগরিক ফাউন্ডেশন, ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন, রায়পুর ব্যবসায়ী কল্যান সমিতি, রায়পুর উপজেলা কিন্ডারগার্টেন স্কুল এসোসিয়েশন, মুক্তিযোদ্ধা কল্যান সোসাইটি, লোকনাথ সেবা আশ্রম, স্কন।

সভায় বক্তারা কাজী পাপুলকে একজন মানবতার সেবক হিসেবে স্বীকৃতি দিয়েছেন। বক্তারা আরো বলেন, কাজী শহিদ ইসলাম পাপুল ইতিমধ্যে সরকারী বরাদ্ধগুলো সুসম বন্টন করেছেন, তিনি একজন দূর্নীতিমুক্ত ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি রায়পুর-লক্ষী পুরে ব্যপক উন্নয়ন সাধন করেছেন। তিনি এখানকার স্কুল-মাদ্রাসা, মসজিদ-মন্দির, ওয়াজ-মাহফিল, পূজা মন্ডল, ইমাম-মোয়াজ্জেন, শিক্ষক সম্প্রদায়, সাধারন মানুষের জন্য ব্যপক দান-অনুদান করেছেন। তাঁর রাজনৈতিক প্রতিপক্ষ করা ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন, তারই ধারাবাহিকতায় বিভিন্ন পত্রিকার মিডিয়ার সংবাদকর্মীদের ভুল বুঝিয়ে তার বিরুদ্ধে মিথ্যা-বানোয়াট সংবাদ প্রচার করছেন। রায়পুর সর্বস্তরের মানুষ এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//