ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

কিশোরী গণধর্ষণ মামলায় তিন আসামি গ্রেপ্তার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরের রামগতিতে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে নির্যাতনের শিকার ওই তরুণীর মা বাদি হয়ে রামগতি থানায় মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে উপজেলার চর আফজল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন-ওই এলাকার মোহাম্মদ আলীর ছেলে মিরাজ হোসেন (২৩), মো. নুরনবীর ছেলে মো. ইউছুফ (২৭) ও আবদুল হালিমের ছেলে মো. ওছমান (২৫)।

পুলিশ ও ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, উপজেলার চর আফজল এলাকার ওই তরুণী (১৭) প্রকৃতির ডাকে সাড়া দিতে ২৩ জানুয়ারি রাত ১০টার দিকে বসতঘর থেকে বের হন। এ সময় বাহিরে ওঁৎ পেতে থাকা একই এলাকার তিন যুবক মিরাজ, ওছমান ও ইউছুফ ওই তরুণীকে মুখ বেঁধে বাগানে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করেন।

এদিকে, ঘটনার পর থেকে অভিযুক্তরা বিষয়টি নিয়ে ‘বাড়াবাড়ি’ না করতে ওই তরুণীর পরিবারকে হুমকি দিতে থাকেন। একপর্যায়ে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার নামে অভিযুক্তদের পরিবার কালক্ষেপণ করতে থাকে। নিরুপায় হয়ে ধর্ষিতার মা বাদি হয়ে রোববার রাতে রামগতি থানায় ওই তিন যুবককে আসামি করে মামলাটি দায়ের করেন।

রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, এ গণধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, ‘ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগী তরুণীকে সোমবার লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ এবং গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//