ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

গাছের সাথে লেগুনার ধাক্কায় ১৩ জন আহত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে যাত্রীবাহি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে আহত হয়েছে  ১৩ জন যাত্রী। শুক্রবার ( ১৫ নভেম্বর) সন্ধ্যায় রামগতি-লক্ষ্মীপুর সড়কের ওয়াপদা অফিস সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৫ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, লক্ষ্মীপুর থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহি লেগুনা ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় গাড়ীটি রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে লেগুনায় থাকা ১৩ জন যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

আহতদের মধ্যে বেবি আক্তার, মাহে আলম, তরিকুল ইসলাম, আলী মিয়া ও মারজাহান আক্তারকে নোয়াখালী পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সদর থাকার ওসি (তদন্ত) মোসলেহ উদ্দিন জানান, দুর্ঘটনা কবলিত গাড়ীটি স্থানীয় গ্রাম পুলিশের হেফাজতে রাখা হয়েছে। চালক পালিয়ে গেছে। তিনি আরো জানান, গাড়িটির কোন রেজিষ্ট্রেশন নাম্বার ছিল না।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//