ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

গার্লফ্রেন্ডকে নিয়ে বাড়িতে মালাইকা-আরবাজ পুত্র

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২০  

কখনো অটোরিক্সায়, কখনো হাতে-হাত রেখে পার্টিতে। কিন্তু সোজা ফ্যামিলি ডিনারে গার্লফ্রেন্ডকে নিয়ে উপস্থিত হবেন আরবাজ-মালাইকা-পুত্র, এমনটা হয়ত কেউ ভাবেননি।

অরোরা পরিবারের নৈশ্যভোজ চলছিলো। আর সেখানে উপস্থিত ছিলেন অমৃতা অরোরা এবং অর্জুন কাপুর। সেই ডিনারে গার্লফ্রেন্ড ক্যানেল রবিনসনকে নিয়ে যোগ দেন আরহানকে। এই নিয়ে জোর জল্পনাও শুরু হয়। তাহলে কি আরহান-ক্যানেলের বন্ধুত্বে ‘আনুষ্ঠানিক’ সিলমোহর পড়তে চলেছে।

কে এই ক্যানেল রবিনসন? অভিনেতা মার্ক রবিনসন এবং মডেল ওয়ালুসচা ডি’সুজার কন্যা ক্যানেল। শাহরুখ খানের ‘ফ্যান’ সিনেমায় দেখা গিয়েছে ওয়ালুসচাকে। ওই অনুষ্ঠানে মালাইকা, অর্জুন এবং আরহানকে একসঙ্গে ফোটোশুট করতে দেখা যায়। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ এবং পরবর্তী সময়ে অর্জুনের কাপুরের সঙ্গে প্রেম, মালাইকা সবসময়ে লাইমলাইটে থেকেছেন। মা-বাবার বিচ্ছেদ নিয়ে আরহান কীভাবে?

এ নিয়ে আরবাজ খানকে প্রশ্ন করা হলে, তিনি বলেন, এই সম্পর্কের বিচ্ছেদ প্রয়োজন ছিল। গোটা প্রক্রিয়ার মধ্যে আরহানের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তবে, আরহানের থাকার বিষয়ের সিদ্ধান্তে মা হিসাবে অগ্রাধিকার মালাইকারই। আরবাজের অকপটে স্বীকার, সন্তান ছোটো থাকলে মায়ের কাছেই তার থাকা উচিত। কিন্তু এখন সে সাবালক। তাই, আরহানই ঠিক করবে কোথায় থাকবে, কী করবে। এ নিয়ে তার কিছু বলার নেই বলে আরবাজ জানান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//