ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

চালকদের খাদ্য দিয়ে ঘরে থাকার পরামর্শ দিলেন বায়েজীদ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  

নভেল করোনা ভাইরাস চলতি বছরে এক মহামারির নাম। আর এই মহামারি মরণঘাতী ভাইরাস থেকে নিজে বাঁচতে ও অন্যকে বাঁচাতে সচেতনতার কোন বিকল্প নেই। এরই মধ্যে দেশে নভেল করোনা ভাইরাস প্রতিরোধে বেশ কিছু সিদ্ধান্ত নিয়েছে সরকার। এরই অংশ হিসেবে সারা দেশের মতো লক্ষ্মীপুরেও বন্ধ রয়েছে সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান। জনসমাগম নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। ব্যস্ত শহরে ২৪ ঘণ্টায় এখন সুনসান নীরবতা। ফলে দিনমজুর, রিক্সা চালক সহ নিম্ন আয়ের মানুষেরা একটি অনিশ্চিত জীবন যাপন করছে খাদ্য সংকটরে মধ্য দিয়ে। সমাজের হৃদয়বান ব্যক্তি ও বিত্তবানরাই যেনো সেইসব নিম্ন আয়ের মানুষদের এখন শেষ ভরসা। প্রতিনিয়ত চাতক পাখির মতো তাকিয়ে থাকে এই বুঝি কোন হৃদয়বান ব্যক্তি তাদের ঘরে আহার নিয়ে এলো।


সেই সব গরীব নিম্ন আয়ের রিক্সা চালক, ব্যান চালক, সিএনজি চালক ও শ্রমজীবি মানুষদের কথা মাথায় রেখে তাদের হাতে খাবার তুলে দিয়ে এসব লোকদের সুসাস্ব্যের কথা চিন্তা করে বাড়িতে থাকার পরামর্শ দিচ্ছেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল এর ব্যক্তিগত সহকারি ও জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ বায়েজীদ ভূঁইয়া।


১ এপ্রিল বুধবার দুপুরে সদর উপজেলার কুশাখালী বাজার, দিঘলী, উত্তর জয়পুর, মান্দারী ও ভবাণীগঞ্জ ইউনিয়নের বিভিন্ন বাজারে গরীব অসহায় শ্রমজীবি মানুষের মাঝে খাদ্য দ্রব্য বিতরণ করেন তিনি। এছাড়াও উপজেলার প্রায় ২ হাজার পরিবারের বাড়িতে নিজে গিয়ে খাদ্য দ্রব্য পৌছে দেন তিনি এবং সবাইকে ঘরে থাকার কথা বলেন। এসব খাদ্য দ্রব্য বিতরণ করা হয় সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামালের পক্ষ থেকে।


যুবলীগ নেতা ও এমপির ব্যক্তিগত সহকারি মোঃ বায়েজীদ ভূঁইয়া বলেন, করোনা প্রতিরোধে সবাইকে একসাথে কাজ করতে হবে। এই দুর্যোগ সময়ে সব চেয়ে বেশি কষ্টে আছে স্বল্প আয়ের মানুষজন। তাদের কথা ভেবেই গণমানুষের নেতা লক্ষ্মীপুর-৩ আসনের সাংসদ এ কে এম শাহজাহান কামালের পক্ষ থেকে তাদের পাশে এসে দাড়িয়েছি। আমি আহ্বান করবো সমাজের বিত্তবান যারা আছেন তারা এগিয়ে আসুন, গরীব মানুষদের খাদ্য সংকট দূর করার চেষ্টা করুন

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//