ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

চুরির অপবাদে মারধরে কৃষকের মৃত্যু

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরের কমলনগরে ধান চুরির অপবাদে প্রতিপক্ষের মারধরে মো. হারুন মাঝী (৪৯) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে ওই দিন সকাল ১০টার দিকে উপজেলার চরকাদিরা ইউনিয়নের চরবসু এলাকায় প্রতিপক্ষের মারধরে তিনি গুরুতর আহত হন। নিহত হারুন ওই এলাকার আবদুল কাদেরের ছেলে।

স্থানীয়রা জানান, হারুনের বাড়ির পাশের আবাদি জমিতে একই এলাকার আলী আহাম্মদের ছেলে মো. মনির আমন ধান চাষ করেন। কিছু দিন আগে হারুনের কয়েকটি হাঁস সেই জমির কিছু ধান খেয়ে ফেলেন। এ নিয়ে হারুন ও মনিরের মধ্যে কয়েক দফা ঝগড়া হয়।

বুধবার রাতে ওই জমি থেকে কিছু ধান চুরি হয়। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে মনির সেখানে যায় এবং ধানগুলো হারুন চুরি করেছে বলে অভিযোগ তুলে।এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে মনির তার দুই ছেলে ফারুক ও বেল্লালকে নিয়ে হারুনকে মারধর করে। এতে গুরুতর আহত হলে স্বজনরা হারুনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। সন্ধ্যায় অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকের পরামর্শে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মুন্সীগঞ্জের গজারিয়া এলাকায় রাত ৯টার দিকে হারুনের মৃত্যু হয়।

কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ নুরুল আবছার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় হারুনের পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//