ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

চোরের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরের কমলনগরে চোরের ছুরিকাঘাতে মো. আব্বাস (২৫) নামে এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় মো. ইসমাইল (৪২) নামে এক চোরকে আটক করা হয়েছে।

 গত রোববার রাতে উপজেলার চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত ব্যবসায়ী আব্বাসকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে অবস্থার অবনতিতে তাকে  নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। আটক চোর ইসমাইল উপজেলার চরফলকন এলাকার এছহাক মিয়ার ছেলে।

  পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার রাত ৩টার দিকে একদল চোর ওই এলাকার জয়নাল আবদিনের বসতঘরে ঢুকে নগদ ৩০ হাজার টাকা হাতিয়ে নেয়। এক পর্যায়ে ইসমাইল নামে এক চোর জয়নাল আবদিনের ছেলে লুধুয়া বাজারের ব্যবসায়ী মো. আব্বাসের ঘুমানোর কক্ষে ঢুকে তার হাতে থাকা স্বর্ণের আংটি খুলে নেয়ার চেষ্টা করে।

 

বিষয়টি টের পেয়ে আব্বাস চোরকে ধরে ফেলার চেষ্টা করলে চোর হাতে থাকা ছুরি দিয়ে তাকে এলোপাতাড়ি আঘাত করে। এ সময় তার চিৎকারে এলাকাবাসী ছুটে গিয়ে চোর ইসমাইলকে আটক করে ফেলেন।

 পরে স্বজনরা গুরুতর আহত অবস্থায় ব্যবসায়ী আব্বাসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে গতকাল দুপুরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কমলনগর থানার উপ-পরিদর্শক মো. সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর হাত আটক চোরকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে চোর ইসমাইলকে আদালতে সোপর্দ করা হবে।       

 
আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//