ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

ছেলের রুমের দরজা খুলেই চিৎকার দিল মা !

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯  

লক্ষীপুরের রায়পুরে আনোয়ার হোসেন (২৮) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে হায়দরগঞ্জ ফাঁড়ি থানার পুলিশ। নিহত যুবক উত্তর চর আবাবিল ইউনিয়নের ৫নং ওয়ার্ড হাজী বাড়ির আবদুল জলিলের পুত্র। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, উত্তর চর আবাবিল ইউনিয়নের হাজী বাড়ির আবদুল জলিলের পুত্র আনোয়ার হোসেন দীর্ঘদিন থেকে মানুষিক সমস্যা ভুগছিলেন। এ অবস্থায় তার অভিভাবক তাকে বিবাহ করান।

সে আলাদা ঘরে থাকতেন। তার মানুষিক সমস্যা দেখে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। গতকাল ২৮ (সেপ্টেম্বর) শনিবার রাতে যেকোন সময়ে নিজ বসত ঘরে পরনের লুঙ্গি গলায় পেছিয়ে আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে তার মা ঘুম থেকে উঠতে দেরি দেখে তাকে ডাকাডাকি করলে সে না উঠায় তার রুমের দরজা খুলে ঝুলন্ত লাশ দেখতে পায় তার মা। তাঁর চিৎকারে আশেপাশের স্থানীয়রা এসে পুলিশকে খবর দেয়। এ সময় হায়দরগঞ্জ ফাঁড়ি থানার ইনচার্জ বেলায়েত হোসেন ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষীপুর সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

তিনি বলেন এ ব্যাপারে রায়পুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। নাম প্রকাশে অনিইচ্ছুক কয়েকজন জানান আনোয়ারকে বিয়ে করার পর অভিভাবকরা তার স্ত্রীকে জোরপূর্বক তালাক নামা দিয়ে বাপের বাড়িতে পাঠিয়ে দেয় সে অসহায় হয়ে পড়ে এবং সবসময় টেনশনে ভুগছিল তার কারনে হয়তবা আত্মহত্যা মতে সিদ্ধান্ত নিতে পারে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//