ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

জনসচেতনতায় রায়পুরে পুলিশের লিফলেট বিতরণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় পুলিশ সুপার এইচএম কামরুজ্জামানের নির্দেশে করোনা ভাইরাস সম্পর্কে জনগনকে নিরাপদ থাকার জনসচেতনার লক্ষে লিফলেট বিতরণ করেছে থানা পুলিশ। রোববার (২২ মার্চ) সকালে হায়দারগঞ্জ, মিতালী বাজার, ১০ নং রায়পুর, কেরোয়া, বামনী ও পৌর শহরের দেনায়েতপুর এলাকায় জনসাধারনের মাঝে ও গণপরিবহনে এ লিফলেট বিতরণ করা হয়।


থানা পুলিশের পক্ষে এমন কর্মসূচির নেতৃত্ব দেন অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তোতা মিয়া, থানার সেকেন্ড অফিসার সামছুল আরেফিন, হায়দরগঞ্জ ইনচার্জ বেলায়েত হোসেন এসময় থানাও ট্রাফিক বিভাগের অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে গত কয়েকদিন যাবত জেলা পুলিশ ও থানা পুলিশ মাইকিং করে জনগণকে সতর্ক করতে দেখা গেছে। (ওসি) মোহাম্মদ তোতা মিয়া জানান, পুলিশ সুপার এইচএম কামরুজ্জামানের নির্দেশে করোনা ভাইরাস সম্পর্কেজনগনকে সচেতনতা ও নোভেল করোনা ভাইরাস সংক্রমণ থেকে নিরাপদ থাকার বিভিন্ন উপায় সম্পর্কে ধারণা দেয়া হয়।

করোনা ভাইরাস নিয়ে আতংকিত হওয়ার কিছু নেই। আমাদের সতর্ক থাকতে হবে এবং যে সব অংঙ্গ প্রতংঙ্গের মাধ্যমে এই ভাইরাস ছড়ায় সেগুলির যত্ন নিতে হবে এবং মাস্ক ব্যবহার করতে হব। করোনা ভাইরাস মুলত হাত, মুখ, চোখ ও নাক এসবের মাধ্যমে আমাদের শরীরে প্রবেশ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//