ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

জমিসহ দোতলা বাসা জোরপূর্বক দখলের পাঁয়তারার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরের রায়পুরের হায়দরগঞ্জে ব্যবসায়ী মাহবুবুল কবির সুমনের জমিসহ দোতলা বাসা জোরপূর্বক দখলের পাঁয়তারার প্রতবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে লক্ষ্মীপুর প্রেস ক্লাব মিলনায়তনে এ আয়োজন করা হয়।

অভিযুক্তরা হলেন উপজেলার হায়দারগঞ্জের চর আবাবিল গ্রামের নাছির হাওলাদার, মশিউর রহমান বিল্লাল, কামরুজ্জামান সাজু, আনোয়ার হোসেন ও মিনু।

ভূক্তভোগী সুমনেফ হায়দারগঞ্জ বাজারে নারিকেল-সুপারির আড়ৎ রয়েছে। তিনি স্থানীয় মজিবুর রহমানের ছেলে। সংবাদ সম্মলনে লিখিত বক্তব্যে সুমন বলেন, প্রায় ৩০ বছর আগে হায়দারগঞ্জ বাজারে আমার বাবা মজিবুর রহমান ২ শতক জমি ক্রয় করেন।

সেখানে আমরা দোতলা একটি ভবন নির্মাণ করি। নিচতলায় দোকান ও দোতলায় বাসা নির্মাণ করে আমি বসবাস করছি। কিন্তু নাছির হাওলাদাররা জোরপূর্বক আমার জমিসহ বাসাটি দখলের পাঁয়তারা করে আসছে।

এ ঘটনায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রায়পুর আদালত দুটি মামলা বিচারাধীন রয়েছে। তবুও গত ৩১ ডিসেম্বর সকালে অভিযুক্তরাসহ ৩০-৪০ জন লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এসে আমার বাসার গেটে তালা ঝুলিয়ে দেয়।

এর কারণ জানতে চাইলে তারা আমাকে প্রকাশ্যে হত্যার হুমকি দেয়। বাসাটি দখলে নিতে না পেরে তারা ভবনের একটি অংশ ও সিঁড়ি ভেঙে দিয়েছে। অভিযুক্তদের ভয়ে এখন আমি মানবেতর জীবন যাপন করছি।

তবে এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। হায়দারগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) বেলায়েত হোসেন বেলাল বলেন, এ ঘটনায় উভয় পক্ষকে থানায় ডাকা হয়েছিল।

 
আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//