ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

জেলা প্যাথলজি মালিক সমিতির সভা অনুষ্ঠিত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুরে স্বাস্থ্য সেবার মান উন্নয়ন, পরীক্ষা-নিরীক্ষা ও বিভিন্ন প্যাথলজি গুলোর সমস্যা সমাধানের লক্ষ্যে জেলা বেসরকারি প্যাথলজি মালিক সমিতির এক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় শহরের বাগবাড়ির সমিতির অস্হায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্যাথলজি মালিক সমিতির সভাপতি ও কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান সাংবাদিক আব্বাছ হোসেনের সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক ন্যাশনাল ল্যাবের চেয়ারম্যান লুৎফুর রহমান কাজলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সমিতির সিনিয়র সহ-সভাপতি ও গুলশান প্যাথলজির পরিচালক মো.কামরুজ্জামান, সহ-সাধারন সম্পাদক নিউ মর্ডান ডায়াগনস্টিক সেন্টার এর মালিক দিদারুল ইসলাম বাসার,সাংগঠনিক সম্পাদক লক্ষ্মীপুর ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে মালিক মশিউর রহমান ভূঁইয়া মিঠু,চন্দ্রগঞ্জ ডায়াবেটিস ও ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্হপনা পরিচালক সমিতির কোষাধ্যক্ষ সাংবাদিক মো. রফিকুল ইসলাম, সমাজ- ক্রীড়া সম্পাদক ও প্রাইম ডায়াগনস্টিক সেন্টারের মালিক ইস্রাফিল হাওলাদার পিন্টু, দপ্তর সম্পাদক ও ঢাকা ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্হপনা পরিচালক রাশেদুল ইসলাম সায়েম,সম্মানিত সদস্য ও কমলনগরের দেশ মা মাটি ডায়াগনস্টিক সেন্টার এর চেয়ারম্যান নুর মোহাম্মদসহ অন্যন্যা নেতৃবৃন্দ। এছাড়া উপস্হিত ছিলেন কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্হপনা পরিচালক মো, জয়নাল আবেদিন, নিউ উপশম ডক্তরস পয়েন্টের পরিচালক মোহাম্মদ আলী মিন্টু ও হলি ল্যাবের মালিক মাহতাব উদ্দীন সোহেলসহ প্যাথলজি মালিকরা।
সভায় বক্তারা প্যাথলজি মালিকদের সাথে যোগাযোগের মাধ্যমে লক্ষ্মীপুর জেলা কমিটিকে পূর্ণাঙ্গ করার জন্য প্রস্তাব করেন। এছাড়া স্বচ্ছতা ও জবাবদিহিতাসহ বিভিন্ন বিষয়ে মালিকদের সাথে আলোচনা করে এবং যে কোন সমস্যা সকলে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করার প্রত্যয় ব্যক্ত করেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//