ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকা সেই এসআই প্রত্যাহার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৯  

অবশেষে টাকার বান্ডিলে উপর ঘুমিয়ে থাকা গোয়েন্দা পুলিশের এসআই আরিফুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে। এরইমধ্যে জেলা পুলিশ বিভাগ তাকে পুলিশ লাইনে সংযুক্ত করেছে।

রোববার নারায়ণগঞ্জের এসপি (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকার ঘটনায় বিতর্ক সৃষ্টি হয়েছে। তার বিরুদ্ধে উঠা অভিযোগের সঠিক উত্তর দিতে না পারলে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। 

এদিকে জেলা পুলিশের একটি সূত্র জানিয়েছে, টাকার বান্ডেলের উপর ঘুমিয়ে থাকার ঘটনার সূত্র ধরেই তাকে প্রত্যাহার করা হয়েছে। আবার প্রশাসনিক কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে বলে জেলা পুলিশের অপর একটি সূত্র জানিয়েছে। 

এসআই আরিফের বিরুদ্ধে ছিলো নানা ধরনের বিতর্ক। তার বিরুদ্ধে আটক মাদক ব্যবসায়ীদের আদালতে সোপর্দ না করে ডিবি কার্যালয়ে রেখে দেন দরবারের অভিযোগ রয়েছে। পাশাপাশি শীর্ষ মাদক ব্যবসায়ীদের সঙ্গে দহরম মহরমের বিষয়টি আলোচনায় আসে। তবে সবকিছু ছাপিয়ে বহাল তবিয়তে ছিলেন তিনি। কিন্তু একটি মাইক্রোবাসের মধ্যে বেশ কিছু টাকার বান্ডিলের উপর এসআই আরিফুর রহমান ঘুমিয়ে থাকতে দেখা যায়। এমন একটি ছবি গত বুধবার ফেইসবুকে ভাইরাল হয়। এতে তার বিরুদ্ধে প্রকাশ্যে সমালোচনার ঝড় উঠে। 

অন্যদিকে এসআই আরিফুরের দাবি, ওই টাকাগুলো বৈধ। পাঁচ মাস আগে অসুস্থ মায়ের চিকিৎসার জন্য এক ব্যক্তির কাছ থেকে এক লাখ ২০ হাজার টাকা ঋণ আনেন তিনি।  ওই দিন নিজে অসুস্থ থাকায় গাড়িতে ঘুমিয়ে পড়েন তিনি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//