ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ট্রেনের বগিতে নবজাতকের মরদেহ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

ঈশ্বরদী থেকে সিরাজগঞ্জগামী লোকাল একটি ট্রেনের বগি থেকে ব্যাগের মধ্যে রাখা এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিরাজগঞ্জ বাজার স্টেশন লোকাল ট্রেন থেকে জিআরপি পুলিশ মরদেহটি উদ্ধার করে।

সিরাজগঞ্জ জিআরপি থানার এসআই রঞ্জন বিশ্বাস জানান, ট্রেনে দায়িত্বরত জিআরপি পুলিশ নিয়মিত ট্রেনের বগিসহ সন্দেহজনক ব্যাগ-পোটলা চেক করে থাকেন। আজও জামতৈল স্টেশন পার হবার পর ট্রেন তল্লাশির সময় শেষ বগিতে সিটের ওপর মালিকবিহীন একটি ব্যাগ দেখতে পায়। ব্যাগের মালিককে খুঁজে না পেয়ে ব্যাগটি খোলা হয়। খোলার পরই দেখা যায় সাদা কাপড়ে মোড়ানো এক নবজাতক কন্যা শিশুর মরদেহ।

তিনি আরো জানান, আশপাশের সিটের যাত্রীরা বলেছেন, ট্রেনটি জামতৈল স্টেশনে পৌঁছার পর এক নারী জানালা দিয়ে ব্যাগটি রেখে চলে যায়। ট্রেনটি ছেড়ে দিলেও ওই নারী ট্রেনে ওঠেনি। ধারণা করা হচ্ছে ওই নারীই কৌশলে ব্যাগটি রেখে পালিয়ে গেছেন। ট্রেনটি বাজার স্টেশনে পৌঁছার পর ব্যাগসহ ওই শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//