ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

ঢাকা ১০ আসনের টিকেট নিলেন সুপ্রিম কোর্টের বশির

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

ঢাকা ১০ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ড. বশির আহমেদ।

বুধবার বিকেলে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন। 

বশির আহমেদ ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে স্বীকৃতির পক্ষে রিটকারী আইনজীবী এবং সুপ্রিম কোর্ট বারের সাবেক সাধারণ সম্পাদক। তিনি ডেইলি বাংলাদেশকে বলেন, আমি বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতি করি। ঢাকা-১০ আসনের মনোনয়ন সংগ্রহ করেছি। দল আমাকে মনোনীত করলে ঢাকা-১০ আসনে শেখ ফজলে নূর তাপস যে উন্নয়ন করেছেন তার ধারাবাহিকতা রক্ষা করবো। জনগণের জন্য কাজ করবো, আর যদি নেত্রী আমাকে মনোনীত না করেন, যাকে দেবেন তার পক্ষে কাজ করবো।

উপ-নির্বাচনের পঞ্চম দিনে ৪৭টি মনোনয়ন ফরম বিক্রি করেছে আওয়ামী লীগ। চট্টগ্রাম সিটি কর্পোরেশনে মনোনয়ন নিয়েছেন ১২জন। ধানমন্ডি আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ের মনোনয়ন বিতরণ ও জমা নেয়া চলবে আগামী ১৪ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে চলে বিকেলে পাঁচটা পর্যন্ত।

বশির আহমেদ ছাড়াও ঢাকা ১০ আসন থেকে মনোনয়ন নিয়েছেন, মানবিক ঢাকা সোসাইটি এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আদম তমিজী হক, ভাষানটেক থানা আওয়ামী লীগের সহ-সভাপতি, মেজর (অবঃ) মো. ইয়াদ আলী ফকির, এফবিসিসিআই সাবেক সভাপতি সফিউল আলম মহিউদ্দিন।

ঢাকা বাহিরে উপ-নির্বাচনে যারা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

বাগেরহাটের-৪ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৯ জন। গাইবান্ধা-৩ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১৯জন। বগুড়া১- আসনের মনোনয়ন নিয়েছেন ৮জন। যশোর-৬ আসনের মনোনয়ন নিয়েছেন ৭জন।

খোজ নিয়ে জানা গেছে, ৪৭জন সংসদ সদস্য, ১৩জন মেয়র প্রার্থী, ৩৩২জন কাউ‌ন্সিলর আবেদন সংগ্রহ ক‌রে‌ছেন।

আগামী ১৫ ফেব্রুয়া‌রি সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার সরকা‌রি বাস ভবন গণভব‌নে প্রার্থী‌দের সাক্ষাৎকার অনু‌ষ্ঠিত হ‌বে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//