ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ঢাকার ‘গ্যাংস্টার’-এ যুক্ত হবেন ঋত্বিকা!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

শিগগিরই ঢাকায় আসবেন কলকাতার নায়িকা ঋত্বিকা সেন। শুধু তাই নয়, এ সফরে ঢাকার গ্যাংস্টার-এ যুক্তও হবেন তিনি। তবে বাস্তবে নয়, ‘গ্যাংস্টার’ নামের একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন এ নায়িকা। এতে তার বিপরীতে অভিনয় করবেন নবাগত নায়ক শান্ত খান। ছবিটি নির্মাণ করবেন দর্শকপ্রিয় নির্মাতা শাহীন সুমন। 

খবরটি নিশ্চিত করে এ নির্মাতা বলেন, আগামী ১লা ফেব্রুয়ারি থেকে ঢাকায় ‘গ্যাংস্টার’ ছবির কাজ শুরু করতে যাচ্ছি। ঋত্বিকা শিগগিরই এ সিনেমার কাজে ঢাকায় আসবেন। সিনেমাটিতে ঢাকায় তার দশদিনের মতো কাজ রয়েছে। গানের কাজ দেশের বাইরে হবে। 

এ নির্মাতা আরো জানান, ঋত্বিকা ছাড়াও ছবিটিতে অভিনয় করবেন চিত্রনায়িকা পপি। বড় বাজেটের এ সিনেমায় বেশ ক’জন খলনায়কসহ নামকরা অভিনয়শিল্পীরা অভিনয় করবেন।

জানা গেছে, এ ছবিতে ঋত্বিকাকে মধ্যবিত্ত পরিবারের একটি মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আর শান্ত খানকে দেখা যাবে অন্ধকার জগতের গ্যাংস্টার রূপে। এ ছবির কাহিনী ও সংলাপ লিখেছেন নির্মাতা শাহীন সুমন নিজেই।

প্রসঙ্গত, ‘১০০% লাভ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিনয়ের শুরুতেই পরিচিতি পান ঋত্বিকা। এরপর রাজ চক্রবর্তী পরিচালিত ‘বরবাদ’ সিনেমায় বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। তিন বছর আগে ‘গাদ্দার’ নামের বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবিতেও কাজ করেছেন। ছবিটি নানা কারণে মুক্তির মুখ দেখেনি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//