ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

তাপসের প্রচারণা ক্যাম্পে ইশরাক সমর্থকদের গুলি, আহত ১৭

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২০  

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপসের নির্বাচনী ক্যাম্পে হামলা চালানোর অভিযোগ উঠেছে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক ও তার সমর্থকদের বিরুদ্ধে। এ সময় ইশরাকের নেতৃত্বে চালানো হামলায় গুলিতে আওয়ামী লীগের ১৭ নেতাকর্মী আহত হয়।

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার দুপুরে ৩৯নং ওয়ার্ড এ টিকাটুলী সেন্ট্রাল উইমেন্স কলেজের সামনে এ হামলার ঘটনা ঘটে।



 

ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের আওয়ামী যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ ডেইলি বাংলাদেশকে বলেন, ৩৯নং ওয়ার্ডের যুবলীগের কার্যালয়ে আমাদের প্রচারণা ক্যাম্পে এ হামলা চালানো হয়। এ সময় বিএনপি প্রার্থী ইশরাক ও তার সমর্থকরা প্রায় আট রাউন্ড গুলি করে। এতে আমাদের ১৭ নেতাকর্মী আহত হয়। তাদের উদ্ধার করে ঢামেকে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলের পাশে কলেজের একটি সিসিটিভি থেকে এ হামলার ভিডিও পাওয়া গেছে বলেও জানান তিনি।


 


 হামলায় যারা আহত হয়েছেন-  ৩৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রমজান, সাবেক সাধারণ সম্পাদক হাসেম, যুবলীগ নেতা রকি, রাসেল, কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক সেলিম, রমজান, মশিউর, রাতুলসহ আরো অনেকে। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//