ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দুর্ঘটনায় আহত ঝিকরগাছার এসিল্যান্ডকে ঢাকা সিএমএইচ-এ স্থানান্তর

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  

সড়ক দুর্ঘটনায় আহত ঝিকরগাছার এসিল্যান্ডকে বিমান বাহিনীর হেলিকপ্টারে করে ঢাকা সিএমএইচ-এ নেয়া হয়েছে।

গত রোববার করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ বিষয়ক প্রচারণার সময় যশোরের ঝিকরগাছার সহকারি কমিশনার (ভূমি-এসিল্যান্ড) ডা. কাজী নাজিব হাসান সড়ক দুর্ঘটনায় আহত হন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানায়, বুধবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকা সিএমএইচ-এ নেয়া হয়েছে। 

বাংলাদেশ বিমান বাহিনী মেডিকেল ইভাকোয়েশন (MEDEVAC) মিশনের মাধ্যমে ডা. কাজী নাজিব হাসানকে বিমান বাহিনীর একটি বেল-২১২ হেলিকপ্টারের মাধ্যমে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসা হয়েছে।

জাতীয় যেকোন দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশ বিমান বাহিনী সর্বদা সহায়তা প্রদান করে আসছে। সশস্ত্র বাহিনী বিভাগ কর্তৃক ‘In Aid to Civil Power’ এর আওতায় করোনাভাইরাস প্রতিরোধকল্পে বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ বিমান বাহিনী জরুরি বিমান পরিবহন এবং মেডিকেল ইভাকোয়েশন (MEDEVAC) সহায়তা প্রদান করে আসছে।

গত ২৯ মার্চ করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ বিষয়ক প্রচারকার্য পরিচালনার সময় ঝিকরগাছা বাজার এলাকায় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি আহত হন। এসময় প্রথমে তাকে যশোর রেলগেট পঙ্গু হাসপাতালে নেয়া। সেখানে অবস্থার অবনতি হওয়ায় ৩০ মার্চ তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরপর অবস্থার উন্নতি না হওয়ায় বুধবার তাকে বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টারে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচ-এ স্থানান্তর করা হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//