ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দুর্বৃত্তের গুলিতে প্রাণ গেল ইউপি সদস্যের

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০১৯  

 

লক্ষ্মীপুরে দুর্বৃত্তের গুলিতে ইউপি সদস্য খোরশেদ আলম মিরন (৪০) নিহত হয়েছেন। 

শনিবার (২৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের আলাদাদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মিরন লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত মনছুর আহম্মদের ছেলে। তিনি ওই ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ছিলেন।

স্থানীয়রা জানায়, মিরন আলাদাদপুর গ্রামের একটি চায়ের দোকানে বসে ছিলেন। হঠাৎ মুখোশধারী চার জন দুর্বৃত্ত এসে তাকে গুলি করে পালিয়ে যায়। এতে মিরন ঘটনাস্থলেই মারা যান।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ মিরনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

খবর পেয়ে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//