ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

নানার বাড়ি যাওয়ার পথে স্কুলছাত্রীকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

নানার বাড়ি যাওয়ার পথে স্কুলছাত্রীকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ করেছে এক তরুণ। শনিবার সন্ধ্যা থেকে রোববার ভোর পর্যন্ত লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরবংশী ইউপির চর জালিয়া মেঘনা বাজার এলাকার একটি পরিত্যক্ত ঘরে এ ঘটনা ঘটে।

সোমবার সকালে পুলিশ ওই মামলার প্রধান আসামি মো. রাজিবকে গ্রেফতার করে দুপুরে আদালতে পাঠিয়েছেন। রাজিব চর জালিয়া এলাকার আলমগীর মাঝির ছেলে। 

মেয়েটির পরিবার জানায়, স্থানীয় একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ে তাদের মেয়ে। স্কুলে যাতায়াত করার সময় মেয়েটিকে প্রায় উত্যক্ত করতো রাজিব। ঘটনাটি রাজিবের পরিবারকে জানিয়ে কোনো প্রতিকার পাওয়া যায়নি। গত শনিবার সন্ধ্যায় মেয়েটি নানার বাড়ি যাওয়ার পথে মেঘনা বাজার এলাকা থেকে তাকে তুলে নিয়ে যায় রাজিব ও তার দুই সহযোগী রাকিব ও হৃদয়। পরে একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে মুখ বেঁধে তাদের মেয়েকে রাতভর ধর্ষণ করে রাজিব। এক পর্যায়ে তাদের মেয়ে অচেতন হয়ে পড়লে তার হাত-পা বেঁধে ফেলে রেখে পালিয়ে যায় তারা।

রোববার সকালে স্থানীয়রা ওই বাড়িতে হাত-পা বাঁধা অবস্থায় তাকে দেখতে পায়। পরিচয় নিশ্চিত হয়ে অভিভাবকদের খবর দেয়া হলে পরিবারের সদস্যরা গিয়ে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

রায়পুর থানার ওসি মো. তোতা মিয়া বলেন, ধর্ষিতার বাবা এ ঘটনায় মামলা করেছেন। মামলার প্রধান আসামি রাজিবকে গ্রেফতার করা হয়েছে। আর মেয়েটিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//