ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

নিউইয়র্কে ক্লাবে বন্দুক হামলায় নিহত ৪

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৯  

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্রুকলিনের একটি ক্লাবে বন্দুক হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে অন্তত সাত জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত তিন জন।

স্থানীয় সময় শনিবার সকালের দিকে ব্রুকলিনের উটিকা অ্যাভিনিউয়ের ওই ক্লাবে গোলাগুলির এ ঘটনা ঘটে।

পুলিশ ও গোয়েন্দা কর্মকর্তাদের বরাত দিয়ে সিএনএনের প্রতিবেদনে বলা হয়েছে, নিহতরা সবাই পুরুষ। তাদের বয়স ৩২ থেকে ৪৯ বছরের মধ্যে। সেখানে অনেকগুলো গুলিবর্ষণ হয়।

ঘটনাস্থল থেকে একটি নাইন এমএম পিস্তল ও একটি রিভলবার উদ্ধার করা হয়েছে। সেখানে তাস ও ‘ডাইস’ পাওয়া গেছে। সেগুলো ব্যবহার করে অবৈধভাবে জুয়া খেলা হত বলে পুলিশের ভাষ্য। তবে কী কারণে গুলিবর্ষণের এই ঘটনা ঘটেছে সে বিষয়ে নিশ্চিত হতে পারেনি পুলিশ।

নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্ট বলছে, ঘটনাস্থলেই গুলিবিদ্ধ চারজনের মৃত্যু হয়েছে। আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, তারা শঙ্কামুক্ত।

আহতদের দুজন পুরুষ ও একজন নারী। পুরুষদের একজনের বাহুতে এবং অপরজনের পায়ে গুলি লেগেছে। আহত নারীও পায়ে গুলিবিদ্ধ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//