ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

নিউইয়র্কে নৈশ ক্লাবে গোলাগুলিতে নিহত ৪

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৯  

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একটি নৈশ ক্লাবে গোলাগুলির ঘটনায় চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিন জন। খবর- ফক্স নিউজ।

জানা গেছে, স্থানীয় সময় শনিবার সকালে ব্রুকলিনের কাছের শহর উইকিসভিলের উতিসা অ্যাভিনিউর একটি নৈশ ক্লাবে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে আহত দুই পুরুষ ও এক নারীকে উদ্ধার করা হয়েছে।

নিউইয়র্ক পুলিশ বিভাগের বরাতে ফক্স নিউজ জানায়, গোলাগুলির খবর পাওয়ার পর স্থানীয় সময় সকাল ৭টার একটু আগে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে চার পুরুষের মরদেহ দেখা যায়। 

ফক্স নিউজ আরো জানায়, এ ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে দুজনকে থানায় নিয়েছে পুলিশ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//