ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

নিখোঁজ গৃহবধূর গলিত লাশ উদ্ধার,অতঃপর........

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুরের রামগতিতে নিখোঁজ হওয়ার ২০ দিন পর একটি পরিত্যক্ত টয়লেট থেকে পারুল বেগম (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ ওই গৃহবধূর স্বামী মো.হোসেনকে আটক করে। পারিবারিক কলহের জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে জানায় পুলিশ। ঘটনার পর থেকে গৃহবধূর শ্বাশুড়ী পলাতক রয়েছেন।

সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার চর সেকান্তর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আটককৃত স্বামী মো.হোসেন সুজন গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার চর সেকান্তর এলাকায় অবস্থিত একটি মোবাইল ফোন টাওয়ারের কাটাতার বেষ্টিত সীমানার ভেতরের পরিত্যক্ত টয়লেটের ভেতরে অর্ধগলিত নারীর মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয় । সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করে। এসময় নিহতের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে পারুল বেগমকে সনাক্ত করেন।

নিহতের স্বজনরা জানান, গত ২০ দিন থেকে শ্বশুর বাড়ি থাকা অবস্থায় পারুল বেগম নিখোঁজ রয়েছেন। এ বিষয়ে পারুলের বাবার পরিবার থেকে জানতে চাইলে তার স্বামী ও শ্বাশুড়ি তার বিরুদ্ধে অপবাদ দিয়ে জানায় সে কারো সাথে পালিয়ে গেছে।

এসময় স্বজনরা আরো জানায়, বিভিন্ন সময়ে তার স্বামী ও শ্বাশুড়ি নানা অজুহাতে পারুলকে মারধর করতো। তাদের ধারনা তাকে হত্যা করে মরদেহ গুম করে রাখা হয়েছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত)আলমগির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,নিহত গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//