ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

নিখোঁজ সন্তানকে ফিরে পেতে পাগলপ্রায় বাবা-মা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৯  

নানা বাড়ি বেড়াতে গিয়ে নিখোঁজের ১১ মাসেও খোঁজ মেলেনি শিশু আলী আহমেদের। নিখোঁজ সন্তানকে ফিরে পেতে দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন অসহায় বাবা-মা। একমাত্র ছেলেকে হারিয়ে পাগলপ্রায় তারা।

নিখোঁজ আলী আহমেদ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার মো. বেলাল হোসেনের ছেলে। ২১ জানুয়ারি সন্ধ্যায় সে উপজেলার নোয়াপাড়ার পণ্ডিত বাড়ি থেকে নিখোঁজ হয়।

নিখোঁজের বাবা বেলাল জানান, দীর্ঘদিন ধরে স্থানীয় ছরিউল্লাহ, জামাল হোসেন ও নাছির হোসেনের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। জমি নিয়ে তিনি প্রতিপক্ষের বিরুদ্ধে আদালতে মামলা করেন। এরই জের ধরে ২০১৮ সালের ২৫ মে ছরিউল্লাহ, জামাল ও নাছিরসহ কয়েকজন বেলালকে মারধর করেন। তাদের হাত থেকে বেঁচে এসে তিনি ঢাকায় চলে যান।

তিনি আরো জানান, তাকে না পেয়ে পূর্বপরিকল্পনা অনুযায়ী প্রতিপক্ষরা তার ছেলেকে নিয়ে যায়। এ ঘটনায় তিনি থানায় একটি জিডি করেন। এছাড়া তিনি ছেলেকে ফিরে পেতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে একটি লিখিত অভিযোগ পাঠান। পরে স্বরাষ্ট্র মন্ত্রণালয় এ ব্যাপারে ব্যবস্থা নিতে জেলার এসপি বরাবর চিঠি পাঠায়।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, এখানে যোগদানের আগে এ ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে যথেষ্ট তৎপর রয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//