ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

‘নৌপরিবহন সেক্টরে অভূতপূর্ব সাফল্য এনেছে সরকার’

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, সরকার নৌপরিবহন সেক্টরকে ঢেলে সাজিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও দূরদর্শিতায় ১০ বছরে এ খাতে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।

মঙ্গলবার সকালে চট্টগ্রামের সল্টগোলা ন্যাশনাল মেরিটাইম ইনস্টিটিউটের ২০তম ও মাদারীপুর শাখার নবম ব্যাচের শিক্ষা সমাপনীতে তিনি এসব কথা বলেন।প্রতিমন্ত্রী বলেন, মেরিটাইম সেক্টরকে প্রধানমন্ত্রী যে উচ্চতায় নিয়ে গেছেন। আর কোনো সরকার তা পারেনি। শিপিং সেক্টরে দক্ষ মানবসম্পদ সৃষ্টির লক্ষ্যে ন্যাশনাল মেরিটাইম ইন্সটিটিউট নিরলস কাজ করছে। বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জন করার পেছনে শিপিং সেক্টরেরও ভূমিকা রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন নৌ-বাণিজ্য দফতরের ডিজি কমোডোর সৈয়দ আরিফুল ইসলাম, ন্যাশনাল মেরিটাইম ইনস্টিটিউটের অধ্যক্ষ ক্যাপ্টেন ফয়সাল আজিম, বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল জুলফিকার আজিজ প্রমুখ।

এবার ন্যাশনাল মেরিটাইম ইনস্টিটিউটে চট্টগ্রাম ও মাদারীপুর থেকে ডেক বিভাগে একশ জন, ইঞ্জিন বিভাগে ৬৪ জন, ফিটার কাম ওয়েল্ডার বিভাগে ১৪ জন নাবিক উত্তীর্ণ হয়েছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//