ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

পথচারীদের মুখে মাক্স পড়িয়ে দিলেন (ওসি) আজিজ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২০  

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান মিয়া সাধারণ পথচারী ও ক্ষুদ্র ফুল-ব্যবসায়ীদের মুখে নিজ হাতে মাক্স পড়িয়ে দিতে দেখা গেছে। ইতিমধ্যে সামাজিক যোগাযোগব্যবস্থা ফেইসবুকে প্রশংসার জোয়ারে ভাসছেন।

 সদর উপজেলার দালালবাজার ও জেলা শহরের বিভিন্নস্থানে এ বিভিন্ন স্বাস্থ্য সামগ্রী মাক্স ও হ্যন্ড গ্লাপস ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

জানতে চাইলে (ওসি) আজিজুর রহমান বলেন, ‘করোনা-ভাইরাস’ প্রতিরোধে মানুষকে স্বাস্থ্য ভিত্তি মেনে চলতে আমরা সবসময় সচেতনতামূলক লিফলেট ও প্রতিটি হাট-বাজারে গণসচেতনতামূলক সর্তক বার্তা দিয়ে আসছি। (আজ) মাক্স,হ্যান্ড গ্লাপস ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। এবং সামাজিক দূরত্ব বজায় চলাচল করতে বারবার নির্দেশ দিয়ে আসছি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//