ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

পদোন্নতি পেলেন ৭৭ সহকারী জজ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৯  

৭৭ সহকারি জজকে পদোন্নতি দিয়েছেন সরকার। পদোন্নতি পাওয়া সবাই জুডিশিয়াল সার্ভিস ২০১৪-২০১৫ সালে নিয়োগপ্রাপ্ত।

রাষ্ট্রপতির আদেশক্রমে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের উপ-সচিব (প্রশাসন-১) এ বিষয়ে গতকাল রোববার একটি প্রজ্ঞাপন জারি করেছে।

প্রজ্ঞাপনে বলা হয়, সুপ্রিমকোর্টের সঙ্গে পরামর্শক্রমে জুডিশিয়াল সার্ভিসের সহকারী জজ/সমপর্যায়ের কর্মকর্তাদের বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস আদেশ, ২০১৬ এর বেতন স্কেলের ৪র্থ গ্রেডের বেতনক্রম অনুসারে সিনিয়র সহকারী জজ/সমপর্যায়ের পদে পদোন্নতি দেয়া হলো।

এতে আরো বলা হয়, এসব কর্মকর্তারা নিজ নিজ কর্মস্থলে পদোন্নতিপ্রাপ্ত পদে পুনরাদেশ না দেয়া পর্যন্ত কর্মরত থাকবেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//