ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

পদ্মাসেতু নিয়ে গুজব, কলেজ শিক্ষকসহ আটক ২

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পদ্মাসেতু নির্মাণকাজ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগে একজন কলেজ শিক্ষকসহ দুইজনকে আটক করেছে সাইবার পুলিশের বগুড়ার একটি দল।

সোমবার বিকেলে জেলার এসপি আলী আশরাফ ভূঞার পক্ষে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তির তথ্যানুসারে আটকরা হলেন, শহরের ঝোপগাড়ি এলাকার আবু জাফর মণ্ডলের ছেলে ও বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়াহাট ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক মাসুদুর রহমান টিটু ও আদমদীঘি উপজেলার পশ্চিম ছাতনী গ্রামের ছাদেকুল ইসলামের ছেলে বেনজুর আহমেদ।

সাইবার পুলিশ বগুড়ার ইন্সপেক্টর ইমরান মাহমুদ তুহিন জানান, সোমবার ভোরে বগুড়া শহরের ঝোপগাড়ি এলাকার নিজ বাড়িতে অভিযান চালিয়ে মাসুদুর রহমান টিটুকে আটক করা হয়। তিনি কলেজে শিক্ষকতার পাশাপাশি বেনজুর অনলাইনে আউটসোর্সিংয়ের কাজ করতেন। অপরদিকে বেনজুর আহমেদকে শহরের জামিলনগর এলাকার ভাড়া বাসা থেকে আটক করা হয়।
 
সাইবার পুলিশের এ কর্মকর্তা জানান, কলেজ শিক্ষক টিটু ‘শুভেচ্ছা রহমান’ নামে ফেসবুকে অ্যাকাউন্ট খুলে এবং বেনজুর আহমেদ ‘সুন্দর ও বিশ্বসয়কর ভিডিও- Optime TV’ নামে পেজ খুলে গুজব ছড়াচ্ছিলেন। দু’জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে বগুড়া সদর থানায় মামলা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//