ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

পাকিস্তান সফরে মুশফিকের সঙ্গে সাকিবকে চান মুমিনুল!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

তিন পর্বের পাকিস্তান সফরের দুই পর্ব এরই মধ্যে সম্পন্ন করেছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামী এপ্রিলে শেষ পর্বে একটি ওয়ানডে ও টেস্ট ম্যাচ খেলতে ফের পাকিস্তানে যাবে টাইগাররা। সেই সিরিজের দলে মুশফিককে চান মুমিনুল হক। সেই সঙ্গে সাকিবকেও পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি। তবে বাস্তবে এটি সম্ভব নয় বলেও মানেন টেস্ট ক্যাপ্টেন। 

পাকিস্তান সফরে শুরু থেকেই আলোচনার অন্যতম প্রধান বিষয়বস্তু ছিল নিরাপত্তা। এই অজুহাতে এর আগে পাকিস্তান সফর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন টাইগার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। প্রথম দুই পর্বে খেলতে না গেলেও শেষপর্বে তার যাওয়ার ব্যাপারে আশাবাদী ক্রিকেট বোর্ড। 

বাংলাদেশের ব্যাটিং লাইন আপে বর্তমানে সবচেয়ে বড় ভরসার নাম মুশফিকুর রহিম। পাকিস্তানের বিপক্ষে তিনি না থাকার অভাবটা বেশ ভালোভাবেই অনুভূত হয়েছে। রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত সেই টেস্টে ইনিংস ব্যবধানে হেরেছিল বাংলাদেশ। 

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে বড় জয় পাওয়ার পর অধিনায়ক মুমিনুল হকের কাছে তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন করা হয়, মুশফিককে তিনি পাকিস্তান সফরে চান কিনা। এমন প্রশ্নের উত্তরে বেশ কৌশলে টেস্ট ক্যাপ্টেন বলেন, ‘একজন অধিনায়ক হিসেবে আমি তো সবসময় চাই সাকিব ভাই পর্যন্ত আসুক। যদিও সেটা সম্ভব নয়। অবশ্যই আমি মুশফিক ভাইকে চাই পাকিস্তান সিরিজে।’

এসময় মুশফিকের সঙ্গে পাকিস্তান সফরে যাওয়া নিয়ে কথা হয়েছে কিনা এ ব্যাপারেও প্রশ্ন করা হয়। উত্তরে ঐ ব্যাপারে মুশফিকের সঙ্গে কোনো কথা হয়নি বলে জানান মুমিনুল। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//