ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

পোশাকে আমার অ্যালার্জি হয়: রাখি

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

রাজ্যের আলোচনা-সমালোচনা জড়িয়ে আছে রাখি সাওয়ান্ত নামের সঙ্গে! এটিই তার পছন্দ। নেগেটিভ কিংবা পজেটিভ হোক, আলোচনায় থাকতে হবেই। মিটু আন্দোলনের সময়ও মিডিয়া উত্তাল রাখেন তিনি।

সম্প্রতি রাখির টপলেস ভিডিও নেট দুনিয়ায় আলোড়ন তুলেছে। এটি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়। তার ভক্তরা এতে নানামুখী মন্তব্য করেছেন।

ওই ভিডিওতে দেখা যায়, খাটে শুধু একটি চাদর গায়ে জড়িয়ে শুয়ে রিতেশকে গান গেয়ে গেয়ে ডাকছেন রাখি। গাইছেন, ‘চিঠি না কোই সন্দেশ’ কখনো ‘যাব তুম চাহো’, আবার কখনো ‘দিল উসে দো জো জান দে দে’। 

এক দর্শক প্রশ্ন তুলেছেন, এ কী করছেন রাখি? এই প্রশ্নের খুব কড়াভাবেই উত্তর দিয়েছেন রাখি। বলেন, এত বাড়াবাড়ির কী আছে? আমি জানি আমি কী করেছি! আমার কোনো সমস্যা নেই, আমার স্বামীরও নেই, স্বীকার করতে কোনো দ্বিধা নেই যে, পোশাক পরলে আমার অ্যালার্জি হয়।

এর সঙ্গে রাখি আরো যোগ করেন, আমরা শ্বশুর-শাশুড়ি যথেষ্ট প্রগতিশীল, তারাও আমার খোলামেলা চলাফেরায় কোনো আপত্তি করেন না।

এর আগে রাখি সাওয়ান্ত স্বচ্ছ পোশাক পড়ে ‘ছপ্পন ছুরি’ নামের একটি গানের লঞ্চ অনুষ্ঠানে হাজির হন। পোশাকটি এমন ছিল যে, তার শরীরের সব কিছুই দেখা যাচ্ছিল। যখন অনুষ্ঠানের লাইট তার ওপর পড়ছিল, তখন গায়ের হিরেগুলো জ্বলে উঠছিল। 

তবে এমন পোশাক পরার জন্য স্বামীর কাছে ক্ষমাও চান। তবে তা নেহাত ঢং-ই বটে! তা না হলে আবারো আলোচনায় আসতে এ কী করলেন রাখি!

ভিডিওটি দেখতে <<<এখানে >>> ক্লিক করুন

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//