ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুর প্রেসক্লাব দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকালে এটি ঘোষণা করেন নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আবুল বাশার। এসময় সহকারি কমিশনার রুহুল আমিন ও অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্নাসহ প্রেসক্লাবের সদস্যগণ উপস্থিত ছিলেন।

তফসিল সমূহ :
ক্লাবের ২০২০-২০২১ সালের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে বিভিন্ন পদ প্রত্যাশী প্রার্থীগণ আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে মনোনয়ন ক্রয় ও জমা দিতে হবে। একই দিন সন্ধ্যায় প্রার্থীতা বাছাই আর রাতে খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এরপর ১৭ ডিসেম্বর চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবেন নির্বাচন কমিশন। এরপর ৩০ ডিসেম্বর সকাল থেকে দুপুর পর্যন্ত ক্লাবটির হলরুমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটগণনার পরই বিজয়ীদের নাম ঘোষনা করা হবে।

এই বছর সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীতার জন্য ৫ হাজার ও সহ-সভাপতি, যুগ্ন সাধারণ সম্পাদক এবং অর্থ সম্পাদক পদের জন্য ৩ হাজার টাকা অফেরৎযোগ্য জমা দিতে হবে। এছাড়াও নির্বাহী সদস্যসহ অন্যান্য পদে ২ হাজার টাকা জমা দিতে হবে।

নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আবুল বাশার বলেন, নির্বাচন চলাকালীন সময় কোন প্রার্থী বা ভোটার নির্বাচনী আচরণবিধি লঙ্গন করলে শাস্তিমূলক ব্যবস্থা গহন করবেন বলে জানান। তবে তিনি সুন্দরভাবে ভোটগ্রহনের জন্য প্রেসক্লাবের সকল সদস্য’র সহযোগীতা কামনা করেছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//