ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

ফেনীতে হতাশায় ফাঁস দিলেন ব্যবসায়ী!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

ফেনীর সোনাগাজীতে বেলায়েত হোসেন নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের ধারণা ব্যবসায় লোকসানের কারণে হতাশায় আত্মহত্যা করেছেন তিনি।  

বুধবার সকাল ১০টার দিকে পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের নুরুল ইসলাম ড্রাইভারের বাড়ির পুকুর পাড়ের একটি গাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

রাহাত স্টোরের মালিক দুই সন্তানের জনক বেলায়েত চর চান্দিয়া ইউপির বড় মাঝি বাড়ির আবুল খায়েরের ছেলে। 

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, বেলায়েত হোসেন পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের ভগ্নিপতি আমেরিকা প্রবাসী ছালেহ আহম্মদের মালিকীয় অজিফা মঞ্জিলের ভাড়া বাসায় স্ত্রী ও সন্তানদের নিয়ে বসবাস করতেন। 

২০ বছর সৌদি আরবে বসবাস করে তিনি কয়েক মাস আগে সোনাগাজী বাজারে একটি দোকান কিনে ব্যবসা করে আসছেন। 

পরিবারের দাবি, মঙ্গলবার রাতে দোকান থেকে বাসায় না গিয়ে গলায় রশি পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন রাহাত। সকাল ১০টার দিকে স্থানীয়রা তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। 

রিফাতের ভাই মো. হানিফ জানান, ব্যবসায় লোকসানের কারণে হতাশায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে থাকতে পারেন তিনি। এ ব্যাপারে তার ভাই মো. হানিফ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমদ ঝুলন্ত মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//