ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ফের ঝড় তুললেন মাধুরী

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৯  

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। বিগত তিন দশক ধরে যিনি অভিনয়, নাচ আর ভূবন ভোলানো হাসিতে উপমহাদেশের দর্শককে মুগ্ধ করে রেখেছেন। বর্তমানে অভিনয় কম করলেও দর্শক মহলে কমেনি তার আবেদন।

সম্প্রতি একটি রিয়েলিটি শো-তে নব্বইয়ের দশকের জনপ্রিয় গান ‘চুনরি কে নীচে’র তালে ফের নাচলেন মাধুরী। ফের তিনি প্রমাণ করলেন এক্সপ্রেশন এবং নাচের তালে আজও টেক্কা দিতে পারেন যে কাউকে।

কালো ট্রান্সপারেন্ট শাড়িতে মঞ্চে মাধুরীর উপস্থিতিতে করতালিতে ফেটে পড়ে চারদিক। তখনই বেজে ওঠে সেই আইকনিক গান ‘চুনরি কে নীচে’। সঙ্গে সঙ্গে গানটির সুরে নেচে ঝড় তুলেন মাধুরী। 

সেই ভিডিওটি ভাইরাল হবার পর ভক্তরা বলছেন, মাধুরী আজও একইরকম। ঠিক যেমনটা ছিলেন ‘খলনায়ক’ ছবিতে। খলনায়ক ছবিতেই জ্যাকি শ্রফ এবং সঞ্জয় দত্তের সঙ্গে জুটি বেঁধে মাধুরী নেচেছিলেন ওই জনপ্রিয় গানে।

সে সময় আলোড়ন তুলেছিল মাধুরীর ওই সেনসেশনাল আইটেম নাচ। গানের কথা নিয়ে যদিও আপত্তি জানিয়েছিলেন অনেকে, তবে সরোজ খানের কোরিওগ্রাফিতে সেই নাচ রাতারাতি পৌঁছে গিয়েছিল জনপ্রিয়তার শিখরে।

মাধুরীর মন মাতানো নাচটি দেখতে এখানে ক্লিক করুন 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//