ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বাবার সামনেই মেয়ে চিরবিদায়

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুর সদরে গাছের উপর থেকে পড়া মগ ডালের আঘাতে নুসরাত জাহান সোহানা নামের এক শিশু নিহত হয়েছেন। 

রোববার বিকেলে উপজেলার দত্তপাড়ায় বাবার সঙ্গে করইতলা বাজারে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। 

নিহত শিশু উপজেলার দত্তপাড়া ইউপির পশ্চিম করইতলা নোন্দার বাড়ির মো. সেলিমের মেয়ে। তিনি পশ্চিম করইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী।

শিশু নিহতের বিষয়টি নিশ্চিত করে দত্তপাড়া ইউপি চেয়ারম্যান আহছানুল কবির রিপন জানান, পাশের এলাকার আরুপ রহমানের ছেলে ইব্রাহীম স্থানীয় শহিদুল ইসলামের কাছ থেকে একটি করই গাছ কেনেন। বিকেলে ইব্রাহীম নিজেই গাছ কাটতে থাকেন। একই সময় ওই স্থান দিয়ে বাবার সঙ্গে করইতলা বাজারে যাচ্ছিলেন শিশু সোহানা। বাবা ও মেয়ে ঘটনাস্থলে পৌঁছালে গাছের উপর থেকে একটি মগ ডাল শিশু সোহানার মাথায় পড়ে। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//