ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বার্ষিক বনভোজনে গিয়ে ২য় শ্রেণির ছাত্রীর রহস্যজনক মৃত্যু

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২০  

বার্ষিক বনভোজনে গিয়ে ইলেভেন কেয়ার একাডেমীর ২য় শ্রেণির ছাত্রী ফৌজিয়া আফরিন সামিউন (৮) এর মৃত্যু হয়েছে। এখনো পর্যন্ত মৃত্যুর সু-নির্দিষ্ট কারন জানা যায়নি। তবে পরিবার বলছে ওই ছাত্রীকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকে স্কুল কর্তৃপক্ষ কাউকে খুঁজে পাওয়া যায়নি।

৩০ জানুয়ারি বৃহস্পতিবার রাতে ছাত্রী সামিউনের লাশ ইলেভেন একাডেমী প্রাঙ্গণে এম্বুলেন্সে রেখে পালিয়ে যান কর্তৃপক্ষ। এর আগে কুমিল্লার ম্যাজিক প্যারাডাইস পার্কে বনভোজন থেকে লাশ নিয়ে লক্ষ্মীপুরে ফিরে সহপাঠি ও শিক্ষকরা। এর আগে মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নিহতের স্বজনসহ স্থানীয়রা ওই শিক্ষা প্রতিষ্ঠানের আঙ্গিনায় ভিড় করেন।

নিহত সামিয়া সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের পিয়ারপুর গ্রামের বাসিন্দা ও কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউপি সচিব গিয়াস উদ্দিনের মেয়ে।

জানা যায়, লক্ষ্মীপুর পৌর শহরের শেখ রাসেল সড়কে অবস্থিত ইলেভেন কেয়ার একাডেমী থেকে বৃহস্পতিবার সকালে ৫০জন শিক্ষার্থী নিয়ে কুমিল্লার ম্যাজিক প্যারাডাইস পার্কে বনভোজনে যান কর্র্তৃপক্ষ। বিকাল ৩ টা ১৬ মিনিটে প্রধান শিক্ষকের মুঠোফোনে বাবার সাথে কথা হয় সামিউনের। ঘন্টাখানেক পর মৃত্যুর সংবাদ পেয়ে তা মানতে রাজি নন বাবা গিয়াস উদ্দিন ও মা কানিস ফাতেমা।
তারা জানান, বনভোজনে যেতে দিতে না চাইলেও শিক্ষকরা জোর করে তাকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে। এ ঘটনার বিচার দাবী করেন সন্তান হারা এ বাবা-মা। এ ঘটনায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অসচেতনতা ও গাফলতিকে দায়ী করছেন সচেতন মহল। একই সঙ্গে শিক্ষার নামে গড়ে উঠা এসব বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের দাবী জানান তারা।

এ ব্যাপারে প্রতিষ্ঠান প্রধান রিয়াজুল কবিরের মুঠোফোন বন্ধ থাকায় তার বক্তব্য জানা যায়নি।

লক্ষ্মীপুর মডেল থানার উপ-পরিদর্শক প্রেমানন্দ দাস জানান, ছাত্রীর মৃত্যুর খবরে অপৃতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শফিকুর রেদোয়ান আরমান শাকিল জানান, বনভোজনে ছাত্রীর মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখা হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//